মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
বাংলা বাংলা English English
Notice :
***সংবাদকর্মী সংগ্রহ চলছে। যোগাযোগ-ফোনঃ ০১৬২৬৭৭৭৬৬৬ ই-মেইলঃ mnalambaec@gmail.com***

নোয়াখালীতে উপজেলা চেয়ারম্যান সহ মোট ৮৯ জনের কোরনা সংক্রমনের খবর

Reporter Name / ৫০৮ Time View
Update : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে গত ২৭ মে (বুধবার) রাতে সেখানকার সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন নিউজকোড টুয়েন্টিফোর ডটকমের    প্রতিনিধিকে আট জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ এসেছে বলে জানান।

এ পর্যন্ত জেলার মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৯ জনে দাঁড়াল।

দাগানভূইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়েত বিন করিম বলেন, “গত ২১ মে ওই উপজেলা চেয়ারম্যানের নমুনা সংগ্রহ করা হয়।

বুধবার তার ফলাফল পজেটিভ আসে”

এছাড়া দাগনভূইয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে ঢাকা নারায়নগঞ্জ থেকে ফেরত এক ব্যক্তির করোনাভাইরাস পজেটিভ হওয়ার পর ঐ পরিবারের অন্যান নদস্যদের নমুনা সংগ্রহ করা হয়।

তাদের মধ্যে এক নারী সহ দুই শিশুর শরীরে করোনাভাইরাস পজেটিভ পাওয়া যায়।”

জেলার বিভিন্ন অঞ্চলেও  আক্রান্ত দেখা ‍দিয়েছে, ইয়াকুবপুর ইউনিনের বিজয়পুর গ্রামের বাসিন্দা আক্রান্ত হাওয়ার খবর পাওয়া গেছে।

গত ২১ মে বৃহস্পতিবার ও ২২ মে শুক্রবার এদের নমুনা সংগ্রহ করা হয়। দাগনভূইয়ার পাঁচজন ছাড়াও আক্রান্ত অপর তিনজনের মধ্যে দুইজন ফেনী সদর উপজেলা ও একজন সোনাগাজী উপজেলার বাসিন্দা বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. সরফুদ্দিন আহমেদ বলেন, বুধবার পর্যন্ত জেলায় ১৩১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগার জন্য পাঠানো করা হয়।

বুধবার পর্যন্ত ১২৩১ জনের প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এদের মধ্যে চিকিতসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, প্রকৌশলীসহ ৮৯ জনের পজেটিভ রিপোর্ট পেয়েছে।

“এদের মধ্যে সুস্থ্ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন ৫০ জন।”

প্রথম বারের মত গত ১৬ এপ্রিল ফেনীতে এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রামণ শনাক্ত হয়। এরপর প্রায় দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৯ জনে দাঁড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এক ক্লিকে বিভাগের খবর